lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১৬ জুন, ২০২৪
Last Updated 2024-06-16T04:47:22Z
সারাদেশ

গড়বাড়ী প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ছাগল উপহার - BD Prokash

Advertisement


খাঁন আহম্মেদ হৃদয় পাশা,টাঙ্গাইল জেলা প্রতিনিধি:


টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নে সমাজের অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে। ১৫ জুন (শনিবার)বিকেলে উপজেলার গড়বাড়ী বাজারে প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে এ ছাগল বিতরণ করা হয়।



গড়বাড়ী প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন প্রাথমিক অবস্থায় লটারির মাধ্যমে সমাজের ১২ জন অসহায় ও দুস্থ মানুষকে ১ টি করে ছাগল উপহার দেন।



এসময় উপস্থিত ছিলেন,স্থানীয় চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন দুলাল,সাবেক চেয়ারম্যান মোঃ তারিকুল ইসলাম বিদ্যুৎ,গড়বাড়ী প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা হাফেজ মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক শাহ আলম সিকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ মতিয়ার রহমান,সহসাংগঠনিক সম্পাদক নুর জামান হোসেন,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।



এছাড়াও অত্র সংগঠনের সভাপতি মোঃ মোস্তফা কামাল ও কোষাধ্যক্ষ মোঃ মমিনুর রহমান গড়বাড়ী প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের প্রতিটি প্রবাসী সদস্যদের জন্য দোয়া চান দেশ বাসীর কাছে। তারা যেন ধারাবাহিক ভাবে মানব সেবা চালিয়ে যেতে পারেন।



জানা যায়, এই গড়বাড়ী প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন,সমাজের অসহায় হতদরিদ্রদের সেবা দিচ্ছেন দীর্ঘদিন ধরেই।



এদিকে তাদের এমন ব্যতিক্রমী মহৎই উদ্যোগকে স্বাগত জানান, কাকড়াজান ইউনিয়ন পরিষদের  সাবেক এবং বর্তমান চেয়ারম্যান সহ এলাকাবাসী।