lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
Last Updated 2024-06-18T07:45:23Z
সড়ক দুর্ঘটনা

ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় প্রবাসী ও বৃদ্ধা নিহত - BD Prokash

Advertisement


জহিরুল ইসলাম,যশোর প্রতিনিধি


যশোরের ঝিকরগাছায় নিয়ন্ত্রণ হীন মোটরসাইকেলের ধাক্কায় এক বয়ষ্কা ছহিরননেছা (৭৮) ও মোটরসাইকেল চালক রাজু হোসেন (২৬) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যুবক।সোমবার (১৭ জুন) আনুমানিক দুপুর দেড়টার দিকে বাঁকড়া মুকুন্দপুর নতুন বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।



নিহত রাজু হোসেন ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়নের বড় খলসি গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে মালয়েশিয়া প্রবাসি। নিহত অপরজন ছহিরননেছা বাঁকড়া মুকুন্দপুর গ্রামের মৃত বাবুর স্ত্রী ও সাংবাদিক বিল্লাল হোসেনের নানি।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রবাস থেকে ছুটিতে বাড়িতে আসা রাজু হোসেন ও তার বন্ধু হুসাইন মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে দ্রুত গতিতে বাঁকড়ার দিকে যাচ্ছিলো। বাঁকড়া মুকন্দপুর নতুন বাজারে মোবাইলের রিচার্জ কার্ড কিনতে যাওয়ার সময় ছহিরননেছা রাস্তা পার হচ্ছিলেন। তখন মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধ ছহিরননেছাকে ধাক্কা দেয়। এতে ছহিরননেছা ঘটনাস্থলে নিহত হন। এতে মারাত্নক আহত অবস্থায় রাজু হোসেনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।



ঝিকরগাছা থানার (ওসি) কামাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত পথচারি বৃদ্ধা ছহিরননেছার মরদেহ উদ্ধার ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এতে আহত চালক রাজু হোসেনও হাসপাতালে নেওয়ার পথে মারা যায় বলে তিনি জানান।