lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১৯ মে, ২০২৪
Last Updated 2024-05-19T13:39:07Z
উপজেলা পরিষদ নির্বাচন

আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে দুই প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার - BD Prokash

Advertisement

 

 বরগুনা প্রতিনিধি:


আমতলী  উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থী ও এক নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। 



জানা গেছে, আমতলী উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন। এ নির্বাচনে চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ কাদের মিয়া এবং নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার জোসনা মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। রবিবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ওই দিন তারা তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছে।  



আমতলী উপজেলা নির্বাচন অফিসার সেলিম রেজা বলেন, একজন চেয়ারম্যান এবং একজন নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। 



উল্লেখ্য, মনোনয়নপত্র করে নেয়ায় আমতলী  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সারোয়ার ফোরকান, এলমান আহাম্মেদ সুহাদ তালুকদার, আলতাফ হাওলাদার ও মোশাররফ হোসেন মোল্লা, নারী ভাইস চেয়ারম্যান পদে জেসিকা তারতিলা জুথি এবং তামান্না আফরোজ মণি ও ভাইস চেয়ারম্যান পদে মোয়াজ্জেম হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা  আবুল কালাম শামসুদ্দিন, এডভোকেট মাহবুবর রহমান, নাজমুল হাসান সোহাগ ও সৈয়দ নাজমুল হক প্রতিদ্বন্দ্বিতা করবেন।