lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-07T05:35:11Z
আইন ও অপরাধ

ঈশ্বরদীতে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ জন গ্রেফতার

Advertisement


 

উজ্জল প্রধানঃ

পাবনা জেলা গোয়েন্দা শাখা'র মাদক বিরোধী পৃথক পৃথক অভিযানে ৩০০(তিনশত) পিচ ইয়াবা ট্যাবলেট এবং ০১(এক) কেজি গাঁজাসহ ০৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

       

পাবনা পুলিশ সুপার আকবর আলী মুনসী মহোদয়ের নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে ওসি, ডিবি মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।


৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র)বেনু রায়, এএসআই(নিরস্ত্র) মোঃ রুহুল আমিন, বিপিএম সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার ঈশ্বরদী থানা'র লক্ষীকুন্ডা ইউপির কৈকুন্ডা গ্রামে অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী ১। মোঃ রফিকুল ইসলাম (৩৮),পিতাঃ মৃতঃ জমিন উদ্দিন প্রাং, গ্রাম-কৈকুন্ডা, ২। মোঃ সবুজ প্রাং (৩২), পিতাঃ মোঃ নজরুল ইসলাম প্রাং, গ্রাম-কামালপুর, উভয় থানাঃ ঈশ্বরদী, জেলাঃ পাবনাদ্বয়কে মাদক দ্রব্য ৩০০(তিনশত)পিচ ইয়াবা ট্যাবলেট এবং ৫০০(পাঁচশত)গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। 

জেলা গোয়েন্দা শাখা'র একই টিম পাবনা জেলার ঈশ্বরদী থানা'র সাহাপুর ইউপির চরগড়গড়ি বাজার এলাকায় অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী ১। মোঃ জহুরুল ইসলাম(২৪), পিতাঃ মৃতঃ রিপন, গ্রাম-বিলকাঁদা, থানাঃ ঈশ্বরদী, জেলাঃ পাবনা, ২। মোঃ বোরহান আলী(২৩), পিতাঃ মোঃ আঃ রাজ্জাক, গ্রাম-বিলকাঁদা, থানাঃ ঈশ্বরদী, জেলাঃ পাবনা, ৩। মোঃ আল আমিন মন্ডল(২২),পিতাঃ মৃতঃ আব্দুল্লাহ, গ্রাম-কামালপুর, থানাঃ ঈশ্বরদী, জেলাঃ পাবনাদ্বয় কে মাদক দ্রব্য ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজা সহ আটক করা হয়।  


আসামীদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।